Bangladesh Navy Job News 2021

Bangladesh Naval একাডেমি পতেঙ্গা চট্টগ্রাম এর জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশ প্রকৃত যোগ্য নাগরিক হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে:



পদের নামঃ Sub Assistant Engineer 
পদ সংখ্যাঃ ০১ জন।
বেতন: ২০,০০০/- সর্ব সার্কুল্যে।
বয়ষঃ সর্বোচ্চ ৩০ বছর।
শিক্ষাগত যোগ্যতাঃ মেকানিক্যাল ইন্জিনিয়ারিং এ ৪ বছর মেয়াদি ডিপ্লোমা কোর্স সম্পন্ন। 
অন্যান্য যোগ্যতাঃ auto CAD/ solid work এ দক্ষ তে হবে।

Name, father and mother name, present and permanent address, education qualification, nationality, experience and all life history সহ পাসপোর্ট সাইজের 4 copy সত্যায়িত ছবি, and all educational and experience, nationality certificates and national ID card সহ সমস্ত কাগজ প্রথম শ্রেণির কর্মকর্তা দ্বারা সত্যায়িত করে পরিপূর্ণ দরখাস্ত আগামী ৩০ মে ২০২১ তারিখের মধ্যে commandant Bangladesh নেভাল একাডেমি পতেঙ্গা চট্টগ্রাম বরাবর ডাকযোগে অথবা স্বহস্তে পৌঁছাতে হবে। 

যাচাই-বাছাই শেষে শুধুমাত্র সঠিক আবেদন পত্র সমূহ প্রার্থীগণ লিখিত 100 নম্বরের ( ইংরেজিতে-30 ও সংশ্লিষ্ট বিষয়ে-70 পরীক্ষায় অংশগ্রহণ করবেন এবং পরীক্ষায় 50 নম্বরে উর্তীর্ণ হবে। পরীক্ষায় যারা পাশ করবে তাদের কে প্রবেশপত্র সহ পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে mistbna@navy.mil.bd এই Email থেকে পাঠানো হবে।

রিটেন পরিক্ষার রেজাল্ট www.bna.navy.mil.bd তে প্রকাশ করা হবে। 

বিডি ব্লগার বাংলাদেশের একটি অন্যতম চাকরির নিউজ প্রকাশক মাধ্যম আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশের সকল সরকারি বেসরকারি চাকরির খবর অনলাইন সবার কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করা হয় তাই সমস্ত চাকরির খবর খুব সহজে পেতে আমাদের bd-blogger.com ওয়েবসাইটের সাথে থাকুন ধন্যবাদ.

Other subject

প্রাত্যহিক জীবনে তথ্য ও যােগাযােগ প্রযুক্তি The tech news

এখন নেটওয়ার্ক আস্তে আস্তে বড় হতে থাকবে। তােমার প্রাইমারি স্কুলের যে বন্ধুটির সাথে তােমার দীর্ঘদিন দেখা হয় না, যে কিনা এখন হয়তাে অস্ট্রেলিয়াতে থাকে, তাকেও তুমি এখানে খুঁজে পেতে পারাে। তুমি যখনই তােমার প্রােফাইলে (Profile) কোনাে তথ্য প্রকাশ করবে সঙ্গে সঙ্গে তা তােমার Friendsপেজের একটি বিশেষ জায়গায় ভেসে উঠবে। তুমি তােমার মনের ভাব। প্রকাশ করতে পারবে যা ফেসবুকে স্ট্যাটাস নামে পরিচিত। Twitter এ টাকে বলা হয় টইট। দুইটা দিয়ে সংবাদ বিনিময় এখন খুবই প্রচলিত একটি পদ্ধতি। তুমি যদি কোনাে Picture প্রকাশ করাে, যদি কোনাে Video সবাইকে দেখাতে চাও তাহলে তা তােমার প্রােফাইলে প্রকাশ করলেই তা তােমার নেটওয়ার্কের সবাই দেখতে পাবে। শুধু তাই নয়, তােমার বন্ধুদের সবাইকে ফেসবুক মনে করিয়ে দেবে তােমার জন্মদিন কবে! সবাই তখন তােমাকে শুভেচ্ছা জানাতে পারবে। কেবল তােমার ব্যক্তিগত সুখ-দুঃখ নয়। এখন এই সামাজিক যােগাযােগের সাইটগুলাের মাধ্যমে পণ্য, কাজের খবর এমন কি সামাজিক আন্দোলন সংগঠিত করার কাজও হচ্ছে। ২০১০-২০১১ সালে আরব বিশ্বে, বিশেষ করে তিউনিসিয়া, মিসর, লিবিয়ায় যে Social বিপ্লব হয়েছে। তার পেছনে এই সকল সামাজিক যােগাযােগের সাইটের বিশেষ ভূমিকা ছিল সামাজিক নেটওয়ার্ক ব্যবহার করে বিশ্বের অনেক দেশে গণ-আন্দোলন গড়ে তােলা হয়েছিল ।

No comments

Theme images by chuwy. Powered by Blogger.