BTRC JOB NEWS 2021

Bangladesh টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন BTRC এর নিম্নবর্ণিত শূন্যপদে অস্থায়ীভাবে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিচের শর্তসাপেক্ষে নির্দিষ্ট ফরমে http//btrc.teletalk.com.bd ওয়েবসাইটে অনলাইনে আবেদন আবেদন পত্র আহবান করা যাচ্ছে।


বিটিআরসি 12 টি পদে 28 জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পদের নাম গুলো সহকারী পরিচালক সহকারী পরিচালক প্রশাসন ও মানবসম্পদ সহকারী পরিচালক অর্থ হিসাব রাজস্ব উপ-সহকারী পরিচালক প্রশাসন ও মানবসম্পদ উপসহকারী পরিচালক অর্থ হিসাব রাজস্ব উপসহকারী পরিচালক কারিগারি ব্যক্তিগত কর্মকর্তা ও সহকারী অভ্যর্থনাকারী ব্যক্তিগত সহকারি কম্পিউটার অপারেটর এবং হিসাব রক্ষক।

নিচে অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিতে সম্পুর্ণ তথ্য দেখে নিন।
অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তির ছবিটি ভালোভাবে পড়তে হলে ছবির উপর ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে।

আবেদন করা যাবে ২৫ এপ্রিল ২০২১ তারিখ পর্যন্ত।



Other Topic

বনের ধারে অন্ধকার রাত। চাঁদের স্নান আলাে। ছােট একটি কুঁড়েঘরের সামনে হাসু মিয়া ও রহমত গালে হাত দিয়ে তবছে রহমত : কী তাজৰ কথা, পাঁচ গ্রামে একজনও সুখী মানুষ পেলাম না। যাকেই ধরি, সেই বলে, না ভাই, আমি সুখী নই। আর তাে সময় নাই ভাই, এখন সুখী মানুষ নাই, সুখী মানুষের জামাও নাই। মােড়ল তাে তাহলে এবার মরবে।

আহা রে, আমরা এখন কী করব! কোথায় একটা মানুষ পাব,

যে কিনাহাস : পাওয়া যাবে না। সুখী মানুষ পাওয়া যাবে না। সুখ বড় কঠিন জিনিস। এ দুনিয়াতে ধনী বলছে,

আরও ধন দাও; ভিখারি বলছে, আরও ভিক্ষা দাও; পেটুক বলছে, আরও খাবার দাও।

শুধু দাও আর দাও। সবাই অসুখী। কারও সুখ নেই। রহমত : আমরাও বলছি, মােড়লের জন্য জামা দাও, আমাদের বখশিশ দাও। আমরাও অসুখী।

চুপ চুপ! । রহমত : ভূত নাকি? চলেন, পালিয়ে যাই। ধরতে পারলে মাছভাজা করে খাবে।

এই যে, ভাই। ঘরের মধ্যে কে কথা বলছ? বেরিয়ে এস। রহমত : ভূতকে ডাকবেন না।

ঘর থেকে একজন লােক বেরিয়ে এলাে।] তােমরা কে ভাই? কী চাও? আমরা খুব দুঃখী মানুষ। তুমি কে? আমি একজন সুখী মানুষ। আঁ! তােমার কোনাে দুঃখ নাই? না। সারা দিন বনে বনে কাঠ কাটি। সেই কাঠ বাজারে বেচি। যা পাই, তাই দিয়ে চাল কিনি, ভাল কিনি। মনের সুখে খেয়ে-দেয়ে গান গাইতে-গাইতে শুয়ে পড়ি। এক ঘুমেই রাত কাবার। বনের মধ্যে একলা ঘরে তােমার ভয় করে না? যদি চোর আসে? চোর আমার কী চুরি করবে?

হাসু : তােমার সােনাদানা, জামাজুতা?

(লােকটি প্রাণখােলা হাসি হাসছে) রহমত : হা হা করে পাগলের মতাে হাসছ কেন ভাই! লােক : তােমাদের কথা শুনে হাসছি। চোরকে তখন বলব, নিয়ে যাও, আমার যা কিছু আছে নিয়ে যাও।। হাসু : তুমি তাহলে সত্যিই সুখী মানুষ। লােক : দুনিয়াতে আমার মতাে সুখী কে? আমি সুখের রাজা। আমি মস্ত বড় বাদশা।।

ও বাদশা ভাই, তােমার গায়ের জামা কোথায়? ঘরের মধ্যে রেখেছ? তােমাকে একশ টাকা দেব।। জামাটা নিয়ে এস।

জামা!। | জামা মানে জামা! এই যে, আমাদের এই জামার মতাে জিনিস। তােমাকে পাঁচশ টাকা দেব।

জামাটা নিয়ে এস, মোড়লের খুব কষ্ট হচ্ছে। লােক : আমার তাে কোনো জমি নাই ভাই!। হাসু : মিছে কথা বল না। লােক : মিছে বলব কেন? আমার ঘরে কিছু নাই। সেই জন্যই তাে আমি সুখী মানুষ। শব্দার্থ ও টীকা কবিরাজ ~ বৈদ্য; আয়ুর্বেদ শাস্ত্র মতে যিনি চিকিৎসা করেন।


No comments

Theme images by chuwy. Powered by Blogger.